কুষ্টিয়ায় করোনা ভাইরাস প্রতিরোধে পুলিশ কাজ করে যাচ্ছে: পুলিশ সুপার খাইরুল আলম

অথর
সময়েরদিগন্ত.কম:   বাংলাদেশ
প্রকাশিত :২০ জুন ২০২১, ৩:২০ অপরাহ্ণ | নিউজটি পড়া হয়েছে : 68 বার
কুষ্টিয়ায় করোনা ভাইরাস প্রতিরোধে পুলিশ কাজ করে যাচ্ছে: পুলিশ সুপার খাইরুল আলম

মহামারী করোনা ভাইরাস কুষ্টিয়ায় অতিমাত্রায় বেড়ে যাওয়ায় কুষ্টিয়া পুলিশ সুপার মোঃ খাইরুল আলম এর নেতৃত্বে জেলা পুলিশের ব্যাপক মহড়া।

কুষ্টিয়ার ত্রিমহনী, মজমপুর, চোড়হাস মোড়, হরিপুর শেখ রাসেল সংযোগ সেতুর উত্তর প্রান্ত সহ শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে করোনা প্রতিরোধে পুলিশ কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে অবস্থান নেয়।

 

পুলিশ সুপার মোঃ খাইরুল আলম নিজে হ্যান্ড মাইক ব্যবহার করে স্থানীয় জনসাধারণের অকারণে ঘুরাঘুরি না করে বাড়ীতে যাওয়ার আহবান করেন। তিনি জনসাধারণ ও যানবাহন চলাচলের উপর কঠোর বিধিনিষেধ সঠিক ভাবে বাস্তবায়ন করার জন্য জেলা পুলিশ কুষ্টিয়ার সিনিয়র ম্যানেজমেন্টসহ সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন। এ সময় মজমপুর এলাকায় ট্রাফিক পুলিশ, কুষ্টিয়া মডেল থানা পুলিশ, ডিবি ও এসএএফ পুলিশ সদস্য কর্তৃক তিনটি রাস্তা থেকে আগত সকল সাইকেল, মোটর সাইকেল, ইজিবাইক, প্যাডেল চালিত রিক্সা,অটোরিক্সা সহ সকল ধরনের যানবাহন শহরের যে দিক দিয়ে আসার চেস্টা করে ঠিক সেই দিকেই জোরপূর্বক গাড়িগুলো ফেরত পাঠানোর ব্যবস্থা করে। এ জন্য মুহুর্তে মজমপুর এলাকা ফাকা হয়ে যায়।

 

এসপি কুষ্টিয়া,শহরের সকল গুরুত্বপূর্ণ স্থান ঘুরে ঘুরে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কঠোর বিধিনিষেধ বাস্তবায়নের বিষয়টি প্রত্যক্ষ করেন এবং পুলিশের গৃহীত ব্যবস্থায় জনগন সন্তোষ প্রকাশ করেন। এ সময় তিনি পুলিশ কর্তৃক মজমপুরের মত কুষ্টিয়া শহরের বারখাদা ত্রিমোহনী, বটতৈল, লাহিনী বটতৈল,

মোল্লাতেঘরিয়া, মিলপাড়া রেলক্রসিং, হরিপুর শেখ রাসেল সংযোগ সেতুর উত্তর প্রান্ত, জগতি রেল বাজার চেকপোস্ট।

যার ফলশ্রুতিতে অল্প সময়ের মধ্যে কুষ্টিয়া শহরে যানবাহন শূন্য ও রাস্তা ফাকা হয়ে যাচ্ছে।

 

উল্লেখ্য, করোনাভাইরাস প্রতিরোধে চলমান কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে জেলা পুলিশ কুষ্টিয়া উল্লেখিত স্থানে সকাল ৬ টা হতে রাত ১০ টা পর্যন্ত কাজ করে যাচ্ছে। এ ছাড়াও ২৪ ঘন্টা টহল টিম শহরের বিভিন্ন স্থানে কর্তব্যরত আছে। অকারণে বাইরে ঘুরাঘুরি না করে তিনি সবাইকেই নিজ বাসায় অবস্থান করার জন্য বলেন এবং মাস্ক পরার প্রতি জোর তাগিদ দেন।কুষ্টিয়া জেলার সকল নাগরিকদের করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বিধিনিষেধ সমুহ মেনে চলার জন্য পুলিশ সুপার অনুরোধ করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর), মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, অফিসার ইন চার্জ কুষ্টিয়া মডেল থানা, ওসি ডিবি, টিআই-১,আরআরআই কুষ্টিয়াসহ জেলা পুলিশ কুষ্টিয়ার সকল র‍্যাংকের অফিসার ও ফোর্স।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

শেয়ার করে  সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + 3 =