সমালোচকদের জন্য সালমানের ‘দাবাং থ্রি’!

নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :২৪ অক্টোবর ২০১৯, ৪:৪৬ অপরাহ্ণ | নিউজটি পড়া হয়েছে : 35 বার
সমালোচকদের জন্য সালমানের ‘দাবাং থ্রি’!

সময়েরদিগন্ত.কম ॥ সালমান খানের ‘দাবাং’ সিরিজের দুটি ছবি কাড়ি কাড়ি টাকা ঘরে আনলেও সমালোচকদের মন ভরাতে পারেনি। তাদের মন্তব্য ছিল, এগুলোতে গল্পের অভাব। অথচ তার বাবা সেলিম খান ‘জঞ্জির’, ‘শোলে’, ‘ডন’, ‘সীতা অউর গীতা’র মতো কালজয়ী ছবিগুলোর চিত্রনাট্যকার।
তাই ‘দাবাং থ্রি’র ট্রেলার মুক্তির অনুষ্ঠানে সল্লু জানিয়েছেন, ছবিটির গল্প তিনি নিজেই লিখেছেন। একইসঙ্গে চিত্রনাট্যকার হিসেবেও কাজ করেছেন। রসিকতার সুরে ৫৪ বছর বয়সী এই অভিনেতা বলেন, ‘আমাদের এই ছবি সমালোচকদের জন্য। এটি দেখে তারা বলবেন, ওয়াও, কী দারুণ গল্প!’
বহুল প্রতীক্ষিত ‘দাবাং থ্রি’র ট্রেলার মুক্তি পেলো বুধবার (২৩ অক্টোবর)। এবারও যথারীতি বিচিত্র পুলিশ কর্মকর্তা চুলবুল পাণ্ডের ভূমিকায় দেখা যাবে সিালমানকে। আগের দুই পর্বের চেয়ে তিনগুণ বেশি মারামারি, প্রেম ও বিনোদনে সাজানো হয়েছে এই ছবি।
মুম্বাইয়ে ট্রেলার প্রকাশনায় সালমানের সঙ্গে ছিলেন তার দুই নায়িকা সোনাক্ষী সিনহা ও সাই মাঞ্জরেকার। সোনাক্ষীকে চুলবুলের স্ত্রী রাজ্জো হিসেবেই পাওয়া যাবে। তার বাবার চরিত্রে ফিরছেন মহেশ মাঞ্জরেকার। তার সত্যিকারের মেয়ে সাই ‘দাবাং থ্রি’র মাধ্যমে বলিউডে পা রেখেছেন। তার চরিত্রটি চুলবুলের আগের প্রেমিকার। সে কলেজের ছাত্রী। ফ্ল্যাশব্যাকে দেখানো হবে সেই অধ্যায়। এর সঙ্গে মানিয়ে নিতে শারীরিকভাবে সালমানকে ব্যাপক পরিশ্রম করতে হয়েছে। সবশেষ ‘টাইগার জিন্দা হ্যায়’ (২০১৭) ছবির জন্য এত ঘাম ঝরিয়েছিলেন তিনি।
ট্রেলার প্রকাশনা অনুষ্ঠানে সালমানের অর্ধশত ভক্ত চুলবুল পাণ্ডের সাজে এসেছিলেন। অন্যদিকে তার ভক্তদের দল চেন্নাই, বেঙ্গালুরু, হায়দরাকাদ, দিল্লি, জয়পুর, কলকাতা, আহমেদাবাদ, ইন্দোর ও লক্ষ্মৌসহ বেশ কয়েকটি শহরে ‘দাবাং থ্রি’র ট্রেলার প্রদর্শনীতে অংশ নেয়।
এ ছবির মাধ্যমে ১১ বছর পর প্রভু দেবার পরিচালনায় অভিনয় করলেন সালমান। সবশেষ ‘ওয়ান্টেড’ (২০০৮) ছবির জন্য জোট বেঁধেছিলেন তারা। সল্লুর আগামী ছবি ‘রাধে’ও পরিচালনা করবেন জনপ্রিয় এই নৃত্য পরিচালক। এতেও পুলিশের ভূমিকায় দেখা যাবে ‘দাবাং’ তারকাকে।
‘দাবাং’-এ ‘মুন্নি বদনাম হুই’ ও ‘দাবাং টু’তে ‘ফেভিকল সে’ আইটেম গান দুটি জনপ্রিয়তা পেয়েছে। এর ধারাবাহিকতায় ‘দাবাং থ্রি’তে থাকছে ‘মুন্না বদনাম হুয়া’। এই গানের আইডিয়া সালমানের। তার মা সালমা খান ও ছোট ভাই আরবাজ খান ছবিটি প্রযোজনা করেছেন।
আরবাজ চুলবুলের ভাইয়ের চরিত্রে অভিনয়ও করেছেন এতে। তার স্ত্রীর ভূমিকায় ফিরছেন মাহি গিল। অভিনেতা বিনোদ খান্না মারা যাওয়ায় তার ভাই প্রমোদ খান্নাকে আনা হয়েছে চুলবুলের বাবা হিসেবে। আর মায়ের চরিত্রে এবারও থাকছেন ডিম্পল কাপাডিয়া। খলচরিত্রে দেখা যাবে কান্নাড়া তারকা সুদীপকে।
‘দাবাং থ্রি’ মুক্তি পাবে আগামী ২০ ডিসেম্বর।

সংবাদটি শেয়ার করে দৈনিক সময়ের দিগন্তের সাথে থাকুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

শেয়ার করে  সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + 14 =